টাইগারদের পরের মিশন প্রিয় প্রতিপক্ষ ”ভারত”

টাইগারদের পরের মিশন প্রিয় প্রতিপক্ষ ”ভারত”

ঝিনুক টিভি ডেস্ক-

আগামী বছর টি-টুয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি এবং টেষ্ট চ্যাম্পিয়ানশীপের জন্য ভারতের সফর করবে টাইগাররা। পূর্বে ভারত -পাকিস্তান ম্যাচ নিয়ে দর্শকদের তর্ক ও যুক্তি এবং প্রতিদ্বন্দ্বী ছিল। কিন্তু বর্তমান এখন পাকিস্তানের চেয়ে বাংলাদেশ তাদের চিরপ্রতিদ্বন্দ্বী হয়ে উঠছে কোহলির ভারত।

ভারত সফরে ৩ টা টি২০,২ টা টেষ্ট খেলবে সাকিব বাহিনীরা। ভারতের সাথে সর্বশেষ সিরিজ ২০১৫ সালের একদিনের ম্যাচ ২-১ ব্যবধানে হারায় সাকিব মাশরাফিরা। পরিসংখ্যানের দিক দিয়ে টায়গাররা অনেক পিছিয়ে।সর্বশেষে ২ টেষ্টে ২টাতেই হেরেছে বাংলাদেশ এবং
টি-টুয়েন্টি ৯ ম্যাচে ৭ জয় ভারত ২ টা ড্র হয়। তবে পরিসংখ্যা দিয়ে খেলা হয় না খেলা হয় ব্যাট বলের। এই সফরে ফিরবেন দেশ সেরা ওপেনার তামিম ইকবাল।এ ছাড়াও ভারতের দলে থাকছেন না বুমরা ও হার্দিক পান্ডিয়া। ভারত সফরে বাংলাদেশ কেমন করে তা দেখার জন্য পুরো ১৬ কোটি মানুষ আপেক্ষায় আছে।৩ নভেম্বর ১ম টি-২০,(দিল্লি) সময়:সন্ধ্যা ৭:৩০ মিঃ ৭ নভেম্বর ২য় টি-২০ (রাজকোট) সময়:সন্ধ্যা ৭:৩০, ১০ নভেম্বর ৩য় ও শেষ টি-২০,(নাগপুর) সময়:সন্ধ্যা ৭:৩০,মিনিটে ম্যাচটি খেলবে টাইগাররা এবং ১৪ নভেম্বর ১ম টেষ্ট (ইনটোর) সময়: সকাল ১০:০০, এবং ২২ নভেম্বর ২য় ও শেষ টেষ্ট ম্যাচ (কলকাতা) সময়: সকাল ১০:০০।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *