শম্ভুপুরা ইউনিয়নে ভিপি বাদল ও ডাঃ বিরুর সুস্থতা কামনায় জাহাঙ্গীর আলম জনি’র উদ্যোগে দোয়া

শম্ভুপুরা ইউনিয়নে ভিপি বাদল ও ডাঃ বিরুর সুস্থতা কামনায় জাহাঙ্গীর আলম জনি’র উদ্যোগে দোয়া

সোনারগাঁও প্রতিনিধিঃ

করোনায় আক্রান্ত নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাডভোকেট আবু হাসনাত  শহিদ মোঃ বাদল এবং নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য আলহাজ্ব অধ্যাপক ডাঃ আবু জাফর চৌধুরী (বিরু)’র সুস্থতা কামনায় শম্ভুপুরা ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সংগ্রামী সভাপতি জাহাঙ্গীর আলম জনি’র উদ্যোগে আজ শুক্রবার পবিত্র জুম্মার নামাযের পর শম্ভুপুরা ইউনিয়ন ব্যাপী প্রায় প্রতিটি ওয়ার্ডের মসজিদে মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়।

আমাদের উন্নয়ন সংবাদ এর প্রতিনিধি  সেচ্ছাসেবকলীগ সভাপতির বাড়ি সংলগ্ন এলাহিনগর বাবে জান্নাত জামে মসজিদে উপস্থিত থেকে জুম্মা নামায ও উক্ত দোয়ায় অংশগ্রহণ করেন। সে সময় জাহাঙ্গীর আলম জনি এক বিবৃতিতে বলেন, অধ্যাপক ডাঃ আবু জাফর চৌধুরী বিরু ভাই সোনারগাঁওয়ে রাজনীতিতে এক বৈপ্লবিক পরিবর্তন এনেছেন, তিনি সোনারগাঁওয়ের প্রায় প্রতিটি ইউনিয়নে অসহায়-দরিদ্রদের জন্যে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষধ বিতরন কর্মসূচী পালন করেছেন তার নিজস্ব ব্যক্তিগত অর্থায়নে। তাছাড়া করোনাকালীন সময়েও নিজস্ব অর্থায়নে সোনারগাঁওব্যাপী দুঃস্থ ও দরিদ্রদের জন্যে নিজে উপস্থিত হয়ে ত্রাণ সহায়তা প্রদান করেছেন। তিনি কোন প্রতিনিধি না হয়েও জনগনের পাশে থেকে তিনি সোনারগাঁওয়ে অভূতপূর্ব এক ইতিহাস স্থাপন করেছেন। কিন্তু দুঃখজনক ভাবে তিনি নিজেই আজ করোনায় আক্রান্ত। তাই শম্ভুপুরা ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের পক্ষো হতে ইউনিয়নব্যাপী প্রায় প্রতিটি ওয়ার্ডের মসজিদে মসজিদে বাদ জুম্মা দোয়ার ব্যবস্থা করা হয়েছে। মহান আল্লাহ তায়ালা অতি দ্রুত উনাদের সুস্থতা দান করুক।

এসময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা ও উক্ত মসজিদের মুসল্লীরা উপস্থিত থেকে দোয়ায় শরিক হয়েছেন। দোয়ায় ভিপি বাদল ও ডাঃ বিরু’র সুস্থতা সহ সমস্ত মুসলিম উম্মাহর কল্যাণ ও সমৃদ্ধি কামনা করা হয়েছে। দোয়া শেষে উপস্থিতদের মধ্যে বিশেষ তবারক বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *