সনমান্দী ইউনিয়নের ৪টি  রাস্তা পাকাকরন টেন্ডার হওয়ার পরও কাজ হচ্ছে না, চেয়ারম্যান জিন্নাহর অভিযোগ

সনমান্দী ইউনিয়নের ৪টি  রাস্তা পাকাকরন টেন্ডার হওয়ার পরও কাজ হচ্ছে না, চেয়ারম্যান জিন্নাহর অভিযোগ

সোনারগাঁও প্রতিনিধিঃ
সোনারগাঁও উপজেলা  সনমান্দী ইউনিয়নে  বেশ কয়েকটি   সড়ক  টেন্ডার হয়েছে,  কিন্তু দ্রুত কাজ করছে না বলে   ব্যাপক অনিয়মের অভিযোগ  করেছেন সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্।
চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ গণমাধ্যমকে জানান দীর্ঘদিন ঘুরে স্থানীয় এমপি লিয়াকত হোসেন খোকার সহযোগিতায় চারটি রাস্তা পাকা করন এর জন্য টেন্ডার হয়েছে,  কিন্তু রাস্তাগুলোর ঠিকাদার কাজ করার কোনো খবর নেই, রাস্তা গুলি হল বাংলাবাজার হইতে প্রেমের বাজার,  অলিপুরা হইতে সনমান্দী, হরহদী হইতে  বারদী  এবং বাংলা বাজার ব্রিজ।
প্রায় ৩ মাস আগে রাস্তার কাজ সম্পন্ন করার মেয়াদ শেষ হলেও এখনো কোন অগ্রগতি নেই কাজের। চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ আরো বলেন আমরা  রাস্তার জন্য বিভিন্নন জায়গায়  আবেদন করে, অনেক পরিশ্রমের ফলে রাস্তাগুলো টেন্ডার হয় ।  কে বা কাহারা টেন্ডার পায়,  কিন্তু কাজ করার কোন খবর নাই, এর ফলে অল্প বৃষ্টির পরই মনে হয় রাস্তাগুলো চলাচলের জন্য উপযোগী নয়,    পায়ে হেটেও মানুষ চলাচল করতে পারেনা। ফলে  যাওয়া জণসাধারণ ও আশপাশের মানুষ পড়েছেন চরম বিপাদে পরতে হচ্ছে । আমি জনগণের পাশে সব সময় আছি,   আমি সোনারগাঁও উপজেলা (এল জি ই ডি)  প্রকৌশলীকে জানাইলে তার সমাধান হচ্ছে না,
 বিষয়ে সোনারগাঁও  উপজেলা (এলজিইডি) প্রকৌশলী মোঃ আরজুরুল হক   বলেন,  বৃষ্টি ও বন্যার কারণে ঠিকাদাররা কাজ করতে পারে নাই তবে দ্রুত কাজ শেষ করার জন্য  তাগিদ দেয়া হয়েছে,  এ মাসে মধ্যেই কাজ ধরবে বলে তিনি জানান।
Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *